চাঁপাইয়ে আমার বাংলাদেশ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে অর্ধশত নারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আমার বাংলাদেশ ফাউন্ডেশন’র ক্যাপ্টেন মো. শফিকুল আলম এর সঞ্চলনায় এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, আমার বাংলাদেশ ফাউন্ডেশন অন্যতম সদস্য এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের যগ্ম আহবায়ক মিনার আহমেদ এবং আমার বাংলাদেশ ফাউন্ডেশন এর কার্য নির্বাহী সদস্য মো. আলমগীর কবির প্রমূখ।

উল্লেখ্য, আমার বাংলাদেশ ফাউন্ডেশন একটি সেচ্ছাসেবী প্রতিষ্ঠান। দেশপ্রেম ও মানুষের কল্যানে এই ফাউন্ডেশনের সদস্যগণ কাজ করছে। মাতৃভূমি বাংলাদেশের উন্নয়ন ও সেবায় আত্মনিয়োগের জন্য ৮টি লক্ষ নিয়ে আমার বাংলাদেশ ফাউন্ডেশন প্রতিষ্ঠা হয়।

সৎ ও সুনাগরিক তৈরি, পরিবেশ উন্নয়ন ও পরিচ্ছন্নতা, বৃক্ষ রোপণ ও সৌন্দর্য বর্ধন, শিক্ষা ও দক্ষতা উন্নয়ন, খাদ্য ও হতদরিদ্রকে সহায়তা, চিকিৎসা ও সাস্থ্য সেবা, সামাজিক উন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়ন আমার বাংলাদেশ ফাউন্ডেশনের মূল কর্মপরিধি সমগ্র বাংলাদেশে উল্লেখিত ৮টি কার্যক্রম পরিচালিত করছে আমার বাংলাদেশ ফাউন্ডেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *