চাঁপাইয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক :

আজ ৪ঠা জানুয়ারী বাংলাদেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে দিনটি পালন করছে জেলা ছাত্রলীগ।

আজ সোমবার সকাল ৯ টা ৩০ মিনিটে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা করে।

পরে আনন্দ র‍্যালী নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদার ও সাধারণ সম্পাদক ডাঃ সাঈফ জামান আনন্দ।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মিজানুর রহমান মিজান, সাবেক ছাত্রলীগ নেতা হাফিজ উদ্দিন, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি ফাইজার রহমান কনক, সাকিউল ইসলাম সাকিল সহ সহ ছাত্র লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এরপর নবাবগঞ্জ সরকারি কলেজের শহীদ মিনারে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ সাঈফ জামান আনন্দর সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *