রাজশাহীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে পৃথক কর্মসূচির আয়োজন করা হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে দশটায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

নগরীর কুমারপাড়ায় অবস্থিত নগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে এই শ্রদ্ধা নিবেদন করা হয়। এতে নেতৃত্ব দেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

ফুল দেয়ার শেষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাসহ মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ঠ সমাজসেবী শাহীন আকতার রেণী, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা, মুক্তিযোদ্ধা নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, রেজাউল করিম বাবুল ও নাঈমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, মীর ইসতিয়াক আহমেদ লিমন, সহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা জানান।

এদিকে দিবসটি উপলক্ষে র‌্যলি বের করে রাজশাহী জেলা আওয়ামী লীগ। সকালে এক র‌্যালি বের করা হয়। রাজশাহী কলেজের সামনে গিয়ে র‌্যলি শেষ হয়। পরে রাজশাহী কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধানিবেদন করা হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাবলুসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। রাজশাহী জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যেগে রাজশাহীর বিভিন্ন মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করেছে সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *